গ্র্যামির দর্শক সারিতে বাংলাদেশের দুই তারকা ফুয়াদ ও মুজা

বিনোদন

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হয়ে গেল গ্র্যামি অ্যাওয়ার্ড ২০২৪–এর আসর। ৬৬তম আয়োজনটি লস অ্যাঞ্জেলেস স্থানীয় সময় গতকাল রোববার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। বিশ্বসংগীতের প্রভাবশালী সব মহাসম্মিলন ঘটে এই আয়োজনে। কয়েক বছর ধরে বাংলাদেশের একাধিক সংগীত তারকা গ্র্যামি পুরস্কারের আয়োজনে দর্শক সারিতে থাকেন। এবার বাংলাদেশের দুই সংগীত তারকা ছিলেন এই আয়োজনে।

৬৬তম গ্র্যামি অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন বিশ্বসংগীতের রথী-মহারথীরা। তাঁদের ছাড়াও দেখা গেছে বাংলাদেশি দুই সংগীতশিল্পী ফুয়াদ আল মুক্তাদির ও মুজা। সংগীতের মর্যাদাপূর্ণ এই আসরে আমন্ত্রিত ছিলেন তাঁরাও। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভক্তদের সঙ্গে সেই আনন্দঘন মুহূর্ত ভাগ করে নিয়েছেন এই দুই তারকা।

গ্র্যামি অ্যাওয়ার্ডে অংশ নেওয়া ফুয়াদের পোস্ট করা ছবিতে দেখা গেছে, তাঁর পরনে ছিল কালো পাঞ্জাবি, কালো স্কার্ফ ও কালো সানগ্লাস। আর মুজা পরেছিলেন টাক্সিডো ও সাদা শার্ট। ফুয়াদের সঙ্গে একটি ছবি শেয়ার করে মুজা লিখেছেন, কোনো কিছুর আগে বলতে চাই, সব প্রশংসা ওপরওয়ালার। আমি শুধু আশীর্বাদপ্রাপ্তই নই, বরং গর্বিত এই ভেবে যে বাংলাদেশের অন্যতম বড় শিল্পীর সঙ্গে গ্র্যামিতে যোগ দিতে পেরেছি! আমার বয়সী অনেকে এমন স্বপ্ন দেখে, আর তা আমার জীবনে বাস্তব হয়ে এসেছে।

কথায় কথায় মুজা তাঁর ফেসবুকে এ–ও লিখেছেন, ‘পরবর্তী স্বপ্ন হলো একটি বাংলা গান শুধু গ্র্যামিতে মনোনয়ন নয়, গ্র্যামি থেকে পুরস্কার জিতে নেওয়া। আমি জানি আমরা এটা করতে পারব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *