শ্রীপুরে এক চিহ্নিত চোরের কর্মকাণ্ডে অতিষ্ঠ এলাকাবাসী

অপরাধ

মো.আলমগীর ইসলাম (গাজীপুর) ২৮ এপ্রিল, ২০২৪ (বস) : গাজীপুরের শ্রীপুরে এক অসহায়ের খামার থেকে চারটি গরু চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া চারটি গরুর আনুমানিক বাজার মূল্য সাড়ে চার লাখ টাকা। এ সময় ভুক্তভোগী এক চোরকে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন।

শনিবার (২৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাধখলা গ্রামের আলমগীর কবিরের ভাড়াটিয়া রবিউল ইসলাম ভুট্টুর ভাড়া-বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মৌখিক বক্তব্য এবং অভিযোগে প্রধান অভিযুক্ত করা হয়েছে ভুক্তভোগী যাকে চিনতে পেরেছেন। তিনি হলেন, মাধখলা গ্রামের রফিকুল ইসলামের সন্তান আতিকুল ইসলাম (২৬)। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারসহ এলাকাবাসী গরু উদ্ধারের দাবি জানিয়েছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক মোহাম্মদ ইসলাম মিয়া ও সাদেকুর রহমান জানান, ৪ টি গরু চুরি হয়েছে এ বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হতে পেরেছি। গরুগুলো উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে জানতে শ্রীপুর থানার ওসি আকবর আলী খাঁনকে থানায় গিয়ে পাওয়া যায়নি। মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

এলাকাবাসীর বক্তব্যে স্পষ্ট হয়েছে গরু চুরিতে সরাসরি জড়িত মাধখলা গ্রামের রফিকুল ইসলামের সন্তান আতিকুল ইসলাম। সুস্পষ্ট তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনাসহ গরু উদ্ধারের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *