শ্রীপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধর করে দোকান লুটপাটের অভিযোগ।

অপরাধ

গাজীপুর , ২৬ মার্চ, ২০২৪ (বস): গাজীপুরের শ্রীপুরে চাহিদামতো টাকা না দেয়ায় এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে মারধরসহ তার দোকান ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭ টায় শ্রীপুর পৌরসভার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের বাতাসীবাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে ভুক্তভোগী অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ার হোসেন লিটন বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী লিটন দক্ষিণ ভাংনাহাটি গ্রামের মৃত সামসুদ্দিন ফকিরেন সন্তান।

অভিযুক্তরা হলেন, একই গ্রামের মকবুল হোসেন স্বপন (৫২) ও তার দুই সন্তান মাসুদুর রহমান রানা (২৬), নাদিম (৩০), মৃত সামসুদ্দিন ফকিরের সন্তান নিজাম উদ্দিন (৩০), রফিকুল ইসলাম মিলন (৫৫) ও নাছির উদ্দিন (৪২)।

এ বিষয়ে ভুক্তভোগী লিটন বলেন, অভিযুক্তদের সবাই আমার আত্মীয় স্বজন। এদের মধ্যে কেউ আমার সৎ ভাই, আবার কেউ আপন ভাই। মকবুল হোসেন স্বপন নিজে মাদক গ্রহণ করে এবং বিক্রি করে। এসব বলতেও লজ্জা লাগে। কিছুদিন পরপর আমার কাছে টাকা চায়। আমি কিছু হলেও দিই। কয়েকদিন আগেও পাঞ্জাবি কেনার জন্য টাকা দিয়েছিলাম। গতকাল আমি চাহিদামতো টাকা দিতে না পারায় আমার উপর দা লাঠি নিয়ে হামলা চালায়। এ সময় তারা দোকানের ভেতরে প্রবেশ করে মালামাল ক্ষতিগ্রস্ত করে, এবং ক্যাশ থেকে ২ লাখ ৬০ হাজার টাকা নিয়ে যায়। তাৎক্ষণিক ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ আসার খবর পেয়ে তারা সকলেই পালিয়ে যায়। আমি সংশ্লিষ্ট অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।

ভুক্তভোগী লিটনের প্রতিবেশী দোকানি আব্দুল মান্নান এ ঘটনায় সরাসরি প্রত্যক্ষদর্শী। তিনি বলেন, স্বপনকে দা নিয়ে আসতে দেখেছি। পরে তারা লিটনের উপর হামলা করে। কিছুদিন পরপর এ ধরনের ঝগড়া হচ্ছে জমি সংক্রান্ত জটিলতায়। এসবের একটি সুষ্ঠু সমাধান হওয়া প্রয়োজন।

এ বিষয়ে অভিযুক্ত নাদিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি রিসিভ করেননি।

 

এ বিষয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সুজন কুমার পণ্ডিত বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *