শেরপুর প্রেস ক্লাবের নতুন কমিটি।। দেবাশীষ ভট্টাচার্য সভাপতি ও মেরাজ সাধারণ সম্পাদক

সারা বাংলা
গতকাল  ২৪ শে এপ্রিল, শেরপুর শহরের উৎসব কমিউনিটি সেন্টারে শেরপুর জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক এবং অনলাইন মিডিয়ার প্রায় দুইশজন সাংবাদিকদের নিয়ে মতবিনিময় শেষে শেরপুর প্রেস ক্লাবের দুই বছর মেয়াদি কমিটি ঘোষনা করা হয়। দৈনিক সমকাল এবং বিটিবির জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য কে সভাপতি ও ইনডিপেনডেন্ট টিভির স্টাফ রিপোর্টার মো: মেরাজ উদদীন কে সাধারণ সম্পাদক করে শেরপুর প্রেস ক্লাবের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচন করা হয়েছে।
শেরপুরের প্রবীন সাংবাদিক ও বীর মুক্তিযুদ্ধা আখতারুজ্জামানের সভাপতিত্বে ভার্চুয়ালী যোগদিয়ে বক্তব্য রাখেন সংসদ উপনেতা ও শেরপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী।
সভায় উপস্থিত ছিলেন শেরপুর -০১ (সদর )আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা জনাব ছানুয়ার হোসেন ছানু,শেরপুর -০৩ আসনের এমপি এডিএম শহিদুল ইসলাম, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান,শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, মহিলা আওয়ামীলীগের সভাপতি শামসুন্নাহার কামাল,জেলা জাসদের সভাপতি ও শেরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন,শেরপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও শেরপুর সরকারি কলেজের সাবেক ভিপি বায়েজিদ হাসান,শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা সহ অনেকে।
এসময় বেগম মতিয়া চৌধুরী বলেন, বর্তমান সরকার সাংবাদিকদের কল্যাণে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। স্বাধীন ভাব খবর প্রচার করে আসছে। আমরা শেরপুরের সাংবাদিকদের কল্যাণে সব ধরনের সহযোগীতা করবো। আমি নতুন নেতৃত্ব কে ধন্যবাদ জানাই।
আলোচনা অনুষ্ঠান শেষে উপস্থিত সদস্যদের মতামতের আলোকে উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।  উপদেষ্টা পরিষদ এর পর সর্বসম্মতিক্রমে  শেরপুর প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *