গোবিন্দগঞ্জ কুলি শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপিকে গণসংবর্ধনা

সারা বাংলা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের পানিতলা হাট কুলি শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদকে গণসংবর্ধনা উপলক্ষে নাট্য অনুষ্ঠানের আয়োজন করেছে।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংগঠনটি উপজেলার পানিতলা হাট শহীদ মিনার চত্বরে এ সংবর্ধনা ও নাট্যানুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে নব-নির্বাচিত সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। পরে আমন্ত্রিত অতিথিদের ক্রেস্ট প্রদান ও বক্তব্য শেষে উপস্থিত দর্শক শ্রোতারা মনোজ্ঞ নাট্যাভিনয় উপভোগ করেন।
প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ ও ত্রাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, বিগত ৭ জানুয়ারির নির্বাচনে নৌকা প্রতীকে আমাকে বিজয়ী করতে আপনাদের সকলের অবদান অনস্বীকার্য। সমাজের ধনী-গরিব, কুলি-মজুর সহ সব শ্রেণি-পেশার ভোটারদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা দোয়া করবেন- আমি যেন সর্বজনীনভাবে সকলের পাশে; ন্যায়ের পাশে দাঁড়িয়ে- সার্বিক উন্নয়নের রোল মডেল হিসেবে আধুনিক ও স্মার্ট গোবিন্দগঞ্জ প্রতিষ্ঠা করতে পারি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাকারিয়া ইসলাম জুয়েল, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পাপিয়া রায় পাখি, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারি আতিকুর রহমান আতিক ও কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি।
রাজাহার ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মণ্ডলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজাহার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা তাঁতী লীগের সভাপতি স্বাধীন, উপজেলা সভাপতি মমিন শেখ রুবেল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক মুক্তার হোসেন সাদ্দাম, যুগ্ন-আহবায়ক বাবুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ মেহেদী হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক আরিফ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোত্তালেব বাদশা, টিসিবি ডিলার কামাল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়সাল হাসান প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন জয়নাল আবেদিন সহ পানিতলা হাট কুলি শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *