ফুলবাড়ীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জাতীয় সারা বাংলা

ফুলবাড়ী, ২৬ মার্চ, ২০২৪ (বস): শহীদ বেদিতে পুস্পার্পক অর্পণ,জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণ প্যারেড গ্রাউন্ডে কুচকাওয়াজ প্রদর্শন ও মনোমুগ্ধকর ডিসপ্লে এবং বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানের মধ্যদিয়ে  যথাযোগ্য মর্যাদায় দিনাজপুরের ফুলবাড়ী সরকারি কলেজে মাঠে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা পরিষদ চত্বর¡রে অবস্থিত শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। উপজেলা পরিষদ চেয়ারম্যানের নেত্বতে, উপজেলা   প্রশাসনের নেত্বতে, ফুলবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার নেত্বতে, সহকারী কমিশনার ভূমি নেত্বতে,

ফুলবাড়ী থানা পুলিশের নেত্বতে,  পৌরসভা মেয়ের নেত্বতে,  পরিষদ, উপজেলা আওয়ামীলীগ,বিভিন্ন স্কুল,কলেজ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান শহীদ বেদিতে ফুল দিয়ে প্রতিশ্রদ্ধা নিবেদন করে।

সকাল ৯ টায় ফুলবাড়ী সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট   মীর মোঃ আল কামাহ তমাল, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান। পতাকা উত্তোলন শেষে বিভিন্ন প্রতিষ্ঠান কুজ কাওয়াজ প্রদর্শন করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মীর মোঃ আল কামা তমাল এর সভাপতিত্বে বীর  মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, বীর মুক্তিযোদ্ধা, সহকারী কমিশনার ভূমি ও ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ জাফর আরিফ চৌধুরীসহ  । অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *