বিয়ে করেছেন অভিনেত্রী স্বাগতা

বিনোদন

বুধবার সকালে পরিবারের কাছের কয়েকজনকে নিয়ে ঢাকার মহাখালীর গাউসুল আজম মসজিদে অভিনেত্রী স্বাগতার বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এদিন রাতেই দুই পরিবারের আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ঢাকার পূর্বাচল এলাকার একটি ক্যাফেতে বিয়ে–পরবর্তী অনুষ্ঠান হয়।

কাল শনিবার ঢাকার একটি রেস্টুরেন্টে স্বাগতা ও হাসানের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বিয়ে প্রসঙ্গে স্বাগতা জানালেন, একদিন ঢাকার একটি ক্লাবে পরিচয় হয় লন্ডনপ্রবাসী হাসান আজাদের সঙ্গে। তাঁর জন্ম, বেড়ে ওঠা ও পড়াশোনা যুক্তরাজ্যে। গানও করেন। কিছুদিন পথচলার পর হাসানকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন।

হাসানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘গত বছরের আগস্ট-সেপ্টেম্বরে আমার এক বান্ধবীর সঙ্গে ঢাকার একটি ক্লাবে যাই। ওখানেই প্রথম দেখা। এরপর অনেক দিন দেখা ছিল না। নভেম্বরে আবার দেখা হলে বুঝতে পারি, সে আমার সঙ্গে বন্ধুত্ব করতে আগ্রহী।’  এরপর আমি নিজেও যখন ভাবছিলাম বিয়ে করব। পাত্র খুঁজছিলাম। পরে জানতে পারি, সে–ও পাত্রী খুঁজছে। কথা বলতে বলতে জীবনের অনেক কিছু জানতে পারলাম। এরপর বিয়ের সিদ্ধান্ত নেওয়া।’

স্বাগতার বর হাসান আজাদ ব্যবসায়ী, গানও করেন। দুজনে একসঙ্গে একাধিক গান প্রকাশ করেছেন।

স্বাগতা বললেন, ‘আমাদের দুজনের শৈল্পিক দৃষ্টিভঙ্গির অনেক মিল। সে একজন শিল্পী, এটা যেমন ভালো লেগেছে, তেমনি হি ইজ অ্যান একাডেমিক, এটাও ভালো লেগেছে। একটা সময় বুঝতে পারি, আমি কাজ করতে অনেক ভালোবাসি, এটাতে তার সমর্থন আছে, এটা ছিল অনেক ভালো লাগার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *