ময়মনসিংহের ফুলপুরে ওষুধের দোকানে ভাংচুর ও লুটপাট করার অভিযোগ। 

সারা বাংলা
হামলা চালিয়ে অস্ত্রের মুখে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক ওষুধ ব্যবসায়ীর নগদ এক লাখ ৮০ হাজার টাকা ও দোকানের সকল ওষুধ লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা ।
এছাড়া ও দুর্বৃত্তরা ওই ব্যাবসায়ীর ওষুধের দোকানে হামলা চালিয়ে ভাংচুর করেছে।
ময়মনসিংহের ফুলপুর উপজেলা রহিমগঞ্জ ইউনিয়নের পারতলা বাজার এলাকায় ‘ লিজা ড্রাগ হাউস মেডিক্যাল’ নামের ওষুধ বিক্রির দোকানে, সারাদেশে যে বৈষম বিরোধী ছাত্র আন্দোলনের ডাকে সরকার পতন হয় সেই সুযোগে আওয়ামী লীগ করা কে উদ্দেশ্য করে দোকান ভাংচুর ও লুটপাট করে দুর্বৃত্তরা।  ৫ আগস্ট রাত ১০টার দিকে ওই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।
দোকানের মালিক ফাহিম আলম রাজিব জানান, বিগত ৫ বছর যাবৎ ৭ নং রহিমগঞ্জ ইউনিয়ন এর ১ ওয়ার্ডের পারতলা বাজারে সুনামের সাথে পল্লী চিকিৎসা সেবা ও বৈধভাবে ঔষধের ব্যাবসা করে আসছি।সরকার পতনের দিনে আশে পাশের কিছু ছেলে বিকাল ৫ টার হঠাৎ করে আমার ফার্মেসিতে হামলা চালায়, এভাবে আমাকে প্রায় ৪০ মিনিট সময় ফার্মেসির ভিতরে আটকে রাখে এবং বাহিরে আমার একটা সুজুকি সিংগেল ডিস্কের বাইক ছিল ভাংচুর করেছে কোনো জায়গায় নাই যে তছনছ করে নাই, এরপর বাজারের দু একজন মানুষ এসে আমাকে মুক্ত করে নিয়ে যায়।
হামলায় তার নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেছেন। তিনি জানান, ওই যুবকরা বিভিন্ন সময়ই তার কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করে আসছিল।
সারাদেশে পুলিশ কর্মবিরতি থাকায় এখন পর্যন্ত কোন অভিযোগ দেওয়া হয়নি তবে এ বিষয়ে ফুলপুর থানার অফিসার ইনচার্জ অবগত আছেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *