মানিকছড়ি থানা পুলিশ চোরাই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে

মানিকছড়ি থানা পুলিশ চোরাই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে

অপরাধ

 

শারমিন সরকার বৃষ্টি : খাগড়াছড়ির মানিকছড়িতে পৃথক পৃথক অভিযানে চোরাই চক্রে তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মো. রবি আলম (১৮), মো. খাইরুল ইসলাম (২১) ও মো. ইকবাল হোসেন (১৯)। তারা তিনজনই উপজেলার গচ্ছাবিল এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে পুলিশের নিয়মিত রাত্রিকালীন ডিউটি চলাকালীন সময়ে মানিকছড়ি থানার এসআই তানভীর আহতাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, চোরাই হওয়া মোটরসাইকেল ও অটোরিকশার ব্যাটারি নিয়ে পার্শ্ববর্তী ফটিকছড়ি কিংবা চট্টগ্রামের উদ্দেশ্য রওনা করেছে এক চোরাকারবারি সদস্য।

এমন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-খাগড়ছড়ি সড়কের গড়মছড়ি এলাকায় চেকপোস্ট বসিয়ে একটি মোটরসাইকেলের গতিরোধ করে চুরি হওয়া একটি প্লাটিনা মোটরসাইকেল ও ১টি অটোরিকশার ব্যাটারিসহ মো. রবি আলম নামের একজনকে আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্য মতে উপজেলার গচ্ছাবিল ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে খাইরুল ইসলাম (২১) ও মো. ইকবাল হোসেন নামের আরো দুজনকে আটক করা হয় এবং তাদের হেফাজতে থাকা আরো একটি অটোরিকশার ব্যাটারি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন জানান, চোরাই চক্রের তিন সদস্যের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *