টিসিবির পণ্য হাতে পেয়ে খুশি ক্রেতারা

সারা বাংলা

চয়ন বিশ্বাস ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ায় নিন্ম আয়ের মানুষের নিকট টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে সদর উপজেলা পরিষদ চত্ত্বরে নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মাঝে ভর্তুকি মূল্যে এ বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ইসমাইল হোসেন।
প্রত্যেক কার্ডধারী ২ কেজি করে মশুর ডাল, ২ লিটার সয়াবিন তেল, ৫ কেজি চাউল পাচ্ছেন। মশুর ডাল ৬০ টাকা কেজি, সয়াবিন তেল ১০০ টাকা লিটার ও চাউল ৩০ টাকা দরে বিক্রি করা হয়।
টিসিবির পণ্য হাতে পেয়ে ক্রেতারা জানান, বর্তমান বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য অনেক বেশি। সামনে কোরবানির ঈদ, এই ঊর্ধ্বগতি বাজারে স্বল্প মূল্যে তেল, ডাল ও চাউল পেয়ে অনেক খুশি। টিসিবিতে আরো কিছু নিত্যপ্রয়োজনীয় জিনিস দিলে আমাদের উপকার হতো।
সদর উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, সদর উপজেলার নিম্ন আয় ও সুবিধাবঞ্চিত কার্ডধারী মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে। পৌরসভায় ৪’হাজার ৯’শত ৫২’জনসহ সদর উপজেলায় ১৬ হাজার ৬’শত ১৮ জন নিম্ন আয়ের কার্ডধারী মানুষের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবির এ পণ্য বিক্রি করা হচ্ছে। আজ পৌরসভার সদর উপজেলা পরিষদ চত্ত্বর, কালভৈরব, কারখানাঘাট আনন্দবাজার ও শেরপুর ঈদগাহ মাঠে চারটি স্হানে এই টিসিবির পণ্য বিক্রি করা হচ্ছে।
এসময় সদর উপজেলা সার্টিফিকেট সহকারী মনির হোসেন উপস্হিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *