খাগড়াছড়িতে যুবদলের ৪৬তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

রাজনীতি

শারমিন সরকার বৃষ্টি,
খাগড়াছড়ি জেলা প্রতিনিধি :

খাগড়াছড়িতে জেলা যুবদলের উদ্যোগে ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  জেলা বিএনপি’র কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করার হয়, শোভা যাত্রার উদ্বোধন ও শোভাযাত্রার  বের করা হয়,শোভাযাত্রায় উপস্থিত ছিলেন – খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী। শোভাযাত্রা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানে স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ সদস্য ওয়াদুদ ভুঁইয়া।
জেলা সদরের  শাপলা চত্বরের মুক্ত মঞ্চে যুবদলের সমাবেশ ও বর্ষপূর্তির কেক কাটেন –  ওয়াদুদ ভূইয়া।প্রধান অতিথি ওয়াদুদ ভূইয়া বলেন- বিগত ১৫ বছর  আমরা স্বাধীন ভাবে কোন প্রোগ্রাম করতে পারিনি,আমাদের পুলিশ দিয়ে বাধা দেওয়া হতো,আজ আমরা এই মুক্ত মঞ্চে স্বাধীন ভাবে প্রোগ্রাম করছি,আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটে আমরা নির্বাচিত হবো।বাংলাদেশের আগামীর সরকার হবে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন -খাগড়াছড়ি জেলা বিএনপির প্রধান উপদেষ্টা জাকিয়া জিনাত বিথী, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এম আবছার, সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা,যুগ্ম সম্পাদক এড. মালেক মিন্টু, মোশাররফ হোসেন, সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী, অনিমেষ চাকমা রিংকু, জেলা যুবদলের সহ-সভাপতি নাসির সিকদার, আমির খান ঝিনুক, যুগ্ম সম্পাদক কমল বিকাশ ত্রিপুরা, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *