“ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ গঠনে জামায়াত প্রতিজ্ঞাবদ্ধ” – মাওলানা আফজাল হোসেন

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা জেলা উত্তরের আমীর মাওলানা আফজাল হোসেন বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী  সারাদেশে জনমত তৈরি করে একটি ইসলামি সমাজ গঠনের আহবান জানান। এজন্য সংগঠনের সকল স্তরের জনশক্তিকে কাজ করার আহবান জানান।
আজ (২৭ অক্টোবর) রবিবার বিকাল ৩:০০ টায় আশুলিয়ার (সাভার) বাইপাইল এলাকার এলাহী কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জামায়াতে ইসলামী আশুলিয়া থানার উদ্যোগে পল্টন ট্রাজেডি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী আশুলিয়া থানার আমীর অধ্যক্ষ বশির আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা জেলা উত্তরের আমীর মাওলানা আফজাল হোসেন।
প্রধান অতিথি মাওলানা আফজাল হোসেন বলেন, বাংলাদেশে বর্তমানে যে পরিবেশ তৈরি হয়েছে তা ইসলাম প্রচার ও প্রসারে কাজে লাগাতে হবে। দাওয়াতি কাজ করে ইসলামের পক্ষে জনমত তৈরি করতে হবে।মাওলানা আফজাল হোসেন বলেন, স্বৈরাচার হাসিনা সরকারকে আহবান জানান, সাহস থাকলে দেশে আসেন, সাভারের ইয়ামিন এবং আশুলিয়া থানার সামনে ৬ জন জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যার ঘটনায় আপনাকে ফাঁসি দেওয়া হবে। সারাদেশে আলেমসমাজ কে বিনা অপরাধে বিভিন্ন মামলা দিয়ে জুলুম নির্যাতন চালিয়েছেন, কুরআনের পাখি আল্লামা দেলোয়ার হোসেন সাঈদিকে ভুল চিকিৎসা দিয়ে হত্যা করেছেন, শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে বিচারের নামে হত্যা করেছেন। এর বিচার আপনার বানানো ট্রাইবুনালে ন্যায় বিচারের মাধ্যমে বিচার করা হবে।
এছাড়াও ঢাকা জেলা উত্তরের নায়েবে আমীর মাওলানা আব্দুর রউফ, জেলা সেক্রেটারি মাওলানা শাহাদাত হোসেন, রাজনৈতিক সেক্রেটারি হাসান মাহবুব মাস্টার, আইন ও মানবাধিকার সেক্রেটারি এডভোকেট মোঃ শহীদুল ইসলাম, জেলা প্রচার ও মিডিয়া সেক্রেটারি আসাদুজ্জামান, ঢাকা জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মাওলানা ফয়জুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *