গোমস্তাপুরে ১৬ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সাদিকুর রহমান পূজা মন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করেন

সারা বাংলা

মোঃ মুনিরুল ইসলামঃ গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নওগাঁ ব্যাটালিয়ন (১৬বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল মুহম্মদ সাদিকুর রহমান, পিপিএম, পিএসসি কর্তৃক বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পূজা মন্ডুপ পরিদর্শন ও পূজা কমিটির সভাপতি ও স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভা করেন।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা পরিস্থিতি দেখতে আসেন তিনি। এ সময় ১৬ বিজিবির রহনপুর কোম্পানি কমান্ডার আব্দুল ওয়াদুদসহ বিজিবি সদস্যদের সাথে নিয়ে বিজিবির দায়িত্বপ্রাপ্ত এলাকাগুলো প্রদর্শন করেন তিনি ,শেখপাড়া সার্বজনীন দূর্গা মন্দির,হনুমানজির মন্দির, পুরাতন বাজার সার্বজনীন দুর্গা মন্দির,
শ্যামরাই সনাতলী সংঘ মন্দির, বুড়িতলা সার্বজনীন দুর্গা মন্দির সহ বাংগাবাড়ী বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্ত হতে ৮ কিলোমিটারের মধ্যে অবস্থিত আলিনগর সার্বজনীন দূর্গা মন্দির, সন্তোষপুর নবরুপায়ন সার্বজনীন দূর্গা মন্দির,সন্তোষপুর পুরাতন সর্বজনীন দুর্গা মন্দির পরিদর্শন করেন। পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি পূজা কমিটির সভাপতি ও স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।সাথে সনাতন ধর্মালম্বীদের সকল কে শারদীয়া শুভেচ্ছা জানান। এবং মতবিনিময় কালে তিনি স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের নির্বিঘ্নে ধর্মীয় ভাবগাম্ভীর্যতা বজায় রেখে পূজা উদযাপন করার জন্য বলেন। পূজা উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হলে সাথে সাথে বিজিবিকে অবহিত করার জন্য নির্দেশ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *