ছাত্র আন্দোলনে নিহত পরিবারের পাশে ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন বাবু

অন্যান্য

গোলাম সারওয়ার সজলঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত হন আরিফুল হোসেন রাসেল। তার পরিবারকে আর্থিক সাহায্য দিয়ে পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি)’র কেন্দ্রীয় কমিটির পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু।

আরিফুল ধানমন্ডি থানা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ছিলেন।তবে পরিবারের সাথেই সাভারে নিজ বাসায় থাকতেন। গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন সময়ে সাভারে গুলিতে নিহত হন।১৩ সেপ্টেম্বর (শুক্রবার) সাভার উপজেলার সদর ইউনিয়নের দেওগা একালায় বাড়িতে খোঁজখবর নিতে ও আর্থিক সহযোগিতা করতে আসেন ঢাকা ১৯ সংসদ আসনের সাবেক সংসদ সদস্য ডা: দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু। এ সময় তিনি নিহতের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার পরিবারের আর্থিক সহায়তা দেন।সালাউদ্দিন বাবু বলেন, নিহত আরিফুলের নামে যেন স্মৃতিফলক, কোনো প্রতিষ্ঠানের নাম,রাস্তার নাম করা হয় এগুলো আমাদের চিন্তায় আছে।অনেকদিন পরে আসছি গত ৫ তারিখে সে মারা গেছে থানা আক্রমণ করতে গিয়ে অনেকে মারা গেছে সেই মিছিলে সেও ছিলো তার পরিবারের কাছ থেকে আমরা শুনেছি।আমরা তার জন্য দোয়া করি তার পরিবারো ভালো থাকুক সুস্থ থাকুক।তিনি আরও বলেন,যাদের কারনে আজকে আমরা দেশকে নতুন করে গড়ার চিন্তা করছি। নতুনভাবে দেশ স্বাধীনতা অর্জন করলো আমরা গনতন্ত্র ফিরে পেলাম তাদের পরিবারের প্রতি আমার সমবেদনা।এখন পর্যন্ত আমরা১২-১৪ জন নিহতের পরিবারের সাথে দেখা বাকিদের সাথেও দেখা করার ইচ্ছা আছে।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম,সাভার থানা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী ওমর আলী মাস্টার, সাভার থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাভার সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা,সাভার পৌর বিএনপির সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির,সাভার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহাম্মেদ শাহীন,সাভার থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রবিন হোসেন,ঢাকা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মাহাবুবসহ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *