২ দু’টি বাস ও ১টি তেলবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রান গেল-২জনের,আহত; অনেকে

দুর্ঘটনা সারা বাংলা

ঠাকুরগাঁও, ৮ আগস্ট, ২০২৪ (বস) : জেলায় সড়ক দূর্ঘটনায় শ্যামলী পরিবহনসহ দু’টি বাস ও একটি জ্বালানি তেলবাহী গাড়ির মুখোমুখি সংঘর্ষে  দুইজন নিহত হয়েছেন।
এতে আহত হয়েছেন- অন্তত আরও ১০জন। আজ বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে সদর উপজেলার জগন্নাথপুর এলাকার হিমাদ্রি কোল্ডস্টোরেজ ও বনবিভাগের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জ্বালানি তেলবাহী ট্রাকের চালক মো. শাহাদাত হোসেন (৪৫)। তিনি জেলার বালিয়াডাঙ্গী উপজেলার লাহিড়ী এলাকার বাসিন্দা। এছাড়াও শ্যামলী নৈশ কোচের যাত্রী মোহাম্মদ সানাউল্লাহ (৩০)। তিনি সদর উপজেলার রুহিয়া চামেশ্বরী এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলেও জানা গেছে।
ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচ শ্যামলী এন্টারপ্রাইজ একটি জ্বালানি তেলবাহী ট্রাক ও একটি মাদ্রাসার বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ট্রাকের চালক মো. শাহাদাত হোসেন ও শ্যামলী গাড়ির যাত্রী মোহাম্মদ সানাউল্লাহকে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সানাউল্লাহকে মৃত ঘোষণা করেন। পরে দুপুওে চিকিৎসাধীন অবস্থায় চালক মো.শাহাদাত হোসেন মারা যান।
বিষয়টি নিশ্চিত করেন ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের ত্বত্ত্বাবধায়ক ডা. সিরাজুল ইসলাম।
তিনি জানান, দুর্ঘটনায় এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় পর্যন্ত দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়াও এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে ও আহতদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *