সিলেটে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ আরোহী নিহত

অন্যান্য দুর্ঘটনা

সিলেট, ১৭ জুলাই, ২০২৪ (বস): সিলেটের জকিগঞ্জে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের মানিকপুর ইউপির কালিগঞ্জ বাল্লাহ এলাকায় এদুর্ঘটনা  ঘটে।
নিহত দুই কিশোর হলো- সিলেটের কানাইঘাট উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের দর্পনগর পূর্ব খরচটি গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৬) ও একই ইউনিয়নের মানিকপুর গ্রামের এবাদুর রাহমানের ছেলে মারজান আহমদ (১৭)।
দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কানাইঘাট উপজেলার দর্পনগর পশ্চিম গ্রামের আশিক আহমেদের ছেলে সৌরভ আহমদ (১৯) ও জকিগঞ্জের সুলতানপুর ইউপির সুলতানপুর গ্রামের ময়নুল ইসলামের ছেলে শুভ আহমদ (২২)। এ দুজনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জকিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরী এ তথ্য নিশ্চিত করে জানান,দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুই কিশোরসহ চারজন আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর জাহাঙ্গীর ও মারজান নামের দুই কিশোরকে মৃত ঘোষণা করা হয়। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং একটি মোটরসাইকেল জব্দ করেছে।
স্থানীয় সূত্রের বরাতে পুলিশ জানায়, ঘটনার সময় একটি মোটরসাইকেলে তিন কিশোর জকিগঞ্জ থেকে কানাইঘাটের দিকে যাচ্ছিলো এবং শুভ নামের আরেক মোটরসাইকেল আরোহী বাল্লা গ্রামের রাস্তা থেকে মূল সড়কে উঠতে গেলে দুটি মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে এবং আরোহী সবাই ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও মারজানকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *