সালমান খানের বিয়ে কেন ভেঙে যায়,কেন বিয়ে করেন নি

বলিউড

বলিউড সুপারস্টার সালমান খানের জীবনে একাধিকবার প্রেম এসেছে। তবে বিয়ের পিঁড়িতে বসার জন্য এক বারই প্রস্তুত হয়েছিলেন ভাইজান। ক্যারিয়ারের শুরুর দিকে এক অভিনেত্রীর সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছিলেন সালমান। এমনকী তাদের বিয়ের কার্ড পর্যন্ত ছাপা হওয়ার পরেও তা ভেঙে যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সালমানের বিয়েটা হয়ে যাওয়ার কথা ছিল আরও ২৪ বছর আগে। কিন্তু, শেষ মুহূর্তে সেই বিয়ে ভেঙে দেন বলিউড টাইগার। একটি সাক্ষাৎকারে সালমান খানের সেই ভাঙ্গা বিয়ের রহস্য উন্মোচন করেছিলেন তার দীর্ঘদিনের বন্ধু প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

সাজিদ জানিয়েছিলেন, ঠিকঠাক হয়েও ভেঙে যায় সেই বিয়ে। ১৯৯৯ সালের ১৮ নভেম্বর বাবা সেলিম খানের জন্মদিনের দিনই বিয়ে ঠিক হয়েছিল সালমান ও সঙ্গীতার। বাড়িতেও প্রস্তুতি শেষ তবে আচমকাই ঠিক পাঁচ দিনে আগে সালমানই ঘটিয়ে ফেলেন চরম অঘটন। জানিয়ে দেন, তিনি বিয়ে করছেন না।

 

কারণ হিসেবে জানিয়েছিলেন, তার নাকি মুড নেই, অর্থাৎ ইচ্ছে নেই। সেই কারণে তিনি বিয়ে করতে পারবেন না। সকলেই ভীষণ অবাক হয়ে গিয়েছিলেন। তবে সালমান খানের মুখের উপর কথা বলার সাহস আর কয়জনেরই বা আছে। এরপর কেটে গিয়েছে বহু বছর।

সঙ্গীতা বিজলানির সঙ্গে ১৯৮৬ সাল থেকে সালমান খানের প্রেম ছিল। নিজের থেকে ৬ বছরের বড় সঙ্গীতাকে সে সময় বিয়ে না করলেও পরবর্তীতে এই নায়িকা বিয়ে করেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও রাজনীতিবিদ মোহাম্মদ আজহার উদ্দিনকে। যদিও টেকেনি সেই সংসার। ২০১০ সালে ডিভোর্স হয় সঙ্গীতা ও আজহার উদ্দিনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *