ভিডিও বার্তায় ক্রিকেটে ফেরার কথা জানালেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল

ক্রিকেট খেলাধুলা

দীর্ঘ সময় জাতীয় দলের বাইরে আছেন তারকা ক্রিকেটার তামিম ইকবাল। বেশ কিছু দিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, লাল-সবুজের জার্সিতে ফিরতে পারেন টাইগার এই ওপেনার। সেই গুঞ্জন নিয়ে এখনও মুখ খোলেননি তিনি।

তবে জাতীয় দলে ফেরাটা আপাতত নিশ্চিত না হলেও ক্রিকেটে ঠিকই ফিরছেন তামিম। আমেরিকার ন্যাশনাল লিগ ক্রিকেটে দেখা যাবে দেশসেরা এই ওপেনারকে।

আগামী ৪-১৪ অক্টোবর পর্যন্ত চলবে ৬০ বল অর্থাৎ দশ ওভারের এই টুর্নামেন্ট। ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত এই ইভেন্টে থাকছে ৬ দল। সেখানে খেলতে এরই মধ্যে চুক্তি সেরে ফেলেছেন তামিম। টুর্নামেন্টটির অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে তামিমের একটি ভিডিও বার্তাও দেওয়া হয়েছে।

 

এতে তামিম জানান, আগামী ৪-১৪ অক্টোবর পর্যন্ত ডালাসে অনুষ্ঠিত হতে যাওয়া আমেরিকার ন্যাশনাল লিগ ক্রিকেটে আমি অংশ নিচ্ছি। আশা করি সবার সাথে দেখা হবে, বিশেষ করে বাংলাদেশি ফ্যানদের সাথে। টুর্নামেন্টটির অংশ হতে তর সইছে না। দেখা হচ্ছে শিগগিরই।

তামিম ছাড়াও আমেরিকার এই লিগ ক্রিকেটে দেখা যাবে সাকিব আল হাসানকেও। টাইগার অলরাউন্ডারের সঙ্গে চুক্তির বিষয়টিও নিশ্চিত করেছে কর্তৃপক্ষ। বাংলাদেশি দুই ক্রিকেটার ছাড়াও মোহাম্মদ কাইফ, সুনীল নারিন, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ আমির, অ্যাঞ্জেলো ম্যাথুস, ইমরান তাহির, জেসন রয়, শহীদ আফ্রিদির মতো তারকারাও অংশ নিচ্ছেন টুর্নামেন্টটিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *