ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রীঃশ্রদ্ধা কাপুর

আন্তর্জাতিক বিনোদন

১৫ আগস্ট মুক্তি পাওয়া ‘স্ত্রী ২’ রমরমা চলছে। এই সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’, ‘দৃশ্যম ২’-এর রেকর্ড ভেঙে দিয়েছে। ৩০০ কোটি টাকার ব্যবসা করে এর মধ্যেই শ্রদ্ধার মুকুটে যোগ হলো নতুন পালক। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী।

‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরে ইনস্টাগ্রামে শ্রদ্ধার অনুসরণকারীর সংখ্যা ছাড়িয়ে গেছে মোদিকেও। এ মুহূর্তে ইনস্টাগ্রামে মোদির অনুসরণকারীর সংখ্যা ৯১.৩ মিলিয়ন আর শ্রদ্ধার অনুসরণকারী সংখ্যা ৯১.৪ মিলিয়ন।

ভারতে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম-অনুসরণকারীর সংখ্যার নিরিখে শ্রদ্ধা রয়েছেন তৃতীয় স্থানে। তার আগে রয়েছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি ও অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। প্রিয়াংকার অনুসরণকারীর সংখ্যা ৯১.৮ মিলিয়ন। শ্রদ্ধার পরেই আলিয়া ভাট। তার অনুসরণকারী ৮৫.১ মিলিয়ন। এরপর দীপিকা পাড়ুকোনের অনুসরণকারী সংখ্যা ৭৯.৮ মিলিয়ন।

তবে এক্স হ্যান্ডলে এখনো এগিয়ে রয়েছেন নরেন্দ্র মোদিই। সেখানে মোদির অনুসরণকারী সংখ্যা ১০১.২ মিলিয়ন। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের থেকেও তার অনুসরণকারীর সংখ্যা বেশি।

২০১৮ সালের সিনেমা ‘স্ত্রী’-র সিক্যুয়েল এ সিনেমা। এই সিনেমায় শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *