বুড়িচংয়ে বিপুল পরিমান মাদক ও বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ

অপরাধ

বুড়িচং (কুমিল্লা)প্রতিনিধি :

কুমিল্লা বুড়িচং উপজেলার সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) কর্তৃক ৫৮ লাখ ৭৭ হাজার ৪৫০ টাকা মূল্যের বিপুল পরিমান মাদক ও বিভিন্ন প্রকার অবৈধ মালামাল জব্দ করা হয়েছে।
গত ১৮ অক্টোবর হতে ২০ অক্টোবর পর্যন্ত সুলতানপুর ব্যাটালিয়ন (৬০ বিজিবি) এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে এ মাদক ও অবৈধ মালামাল জব্দ করা হয়।
বিষয়টি প্রেস রিলিজের মাধ্যমে নিশ্চিত করেন সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ এম জাবের বিন জব্বার।
প্রেস রিলিজে বলা হয়, ৫৮ লাখ ৭৭ হাজার ৪৫০ টাকা টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় অবৈধ মাদক ও বিভিন্ন প্রকার মালামাল জব্দ করে। তন্মধ্যে জব্দকৃত ভারতীয় ইয়াবা ট্যাবলেট-৪২০ পিস, হুইস্কি-৬০ বোতল, গাঁজা-৩৮কেজি, বিয়ার-১১ বোতল, ইস্কফ সিরাপ-০২ বোতল, বাঁজি-২৬,৩৫০ পিস, পিকআপ-০১টি,অটোরিক্সা-০১টি, সিএনজি-০১টি, অলিভ ওয়েল-৮৮ পিস, এবং শাল চাদর-৭২ পিস।
সুলতানপুর ব্যাটালিয়ন (৬০বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল এ এম জাবের বিন জব্বার জানায় সর্বদা সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধে ৬০ বিজিবির আভিযানিক কার্যক্রম ও গোয়েন্দা তৎপরতা সর্বোতভাবে অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে এসব মাদক ও চোরাচালানী মালামাল জব্দ করে। দেশ ও জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *