বিএনপির হাত ধরেই বাংলাদেশ আবারও মাথা উঁচু করে দাঁড়াবে- এটিএম মিজানুর রহমান

সারা বাংলা

মোঃ আবদুল্লাহ বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

বুড়িচং উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মিজানুর রহমান বলেন, ‘বিএনপির হাত ধরে বাংলাদেশ আবারও মাথা উঁচু করে দাঁড়াবে। তারেক রহমান বীরের বেশে দেশে ফিরে আসবেন। বেগম জিয়াকে মিথ্যা মামলায় স্বৈরশাসক ১৭ বছর জেলে দিয়েছে। ইনশাআল্লাহ একদিন বেগম জিয়া আপনাদের সামনে বক্তব্য রাখবেন’। গতকাল শুক্রবার (৪অক্টোবর) বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগর বাজারে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও বেগম জিয়ার রোগমুক্তি কামনায় আয়োজিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ছাত্রদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ আমাদেরকে পাহারা দিতে হবে। আমরা ঐক্যবদ্ধ থাকতে। এদেশে আর কখনো কোন সন্ত্রাসীদলকে মাথাচারা দিয়ে উঠতে দেওয়া হবে না। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন নাগাইশ দরবার শরীফের পীর সাহেব মাওলানা মোস্তাক ফয়েজী ।
দোয়া পরিচালনার আগে বক্তব্যে মাওলানা মোস্তাক ফয়েজী পীর বলেন, ‘স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন। যোগ্য নেতৃত্বের মাধ্যমে স্বাধিনতাকে রক্ষা করতে হবে। এটিএম মিজানুর রহমান একজন যোগ্য মানুষ। সকল ভালো কাজে তিনি অংশগ্রহণ করেন’। আলোচনা সভায় ভারেল্লা উত্তর ইউনিয়ন বিএনপির সভাপতি মো.মুজিবুর রহমানের সভাপতিত্বে এবং ভারেল্লা উত্তর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ভূইয়া বাহাদুর ও সাংগঠনিক সম্পাদক জহিরুল কাইয়ুমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়নামতি ইউনিয়ন বিএনপির সভাপতি অধ্যক্ষ মো সালাহ উদ্দিন, বুড়িচং উপজেলা ছাত্রদলের সভাপতি মো.সাইফ উদ্দিন সবুজ, বাংলাদেশ দলিল লিখক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মঞ্জু, ভারেল্লা দক্ষিণ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন বাদল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *