প্রাইভেট কার থেকে দুই বস্তা দেশি অস্ত্র উদ্ধার করেছে শিক্ষার্থীরাঃ আটক ১জন

অপরাধ

রাজশাহী নগরীর শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বর এলাকায় প্রাইভেট কার থেকে দুই বস্তা দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাত ৯টার দিকে প্রাইভেট কার তল্লাশি করে অস্ত্রগুলো উদ্ধার করে শিক্ষার্থীরা। এ সময় হোসেন মিয়া নামের একজনকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কয়েক দিন ধরে ঢাকাসহ বিভিন্ন জায়গায় অস্ত্র, টাকা উদ্ধার করেছেন শিক্ষার্থীরা। রাজশাহীতে ৬ আগস্ট থেকে শিক্ষার্থীরা ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ করছেন। সন্দেহ হলে তারা গাড়ি তল্লাশি করছেন। শনিবার নগরীর রেলগেট এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণের সময় বিভিন্ন গাড়ি তল্লাশি করছিলেন শিক্ষার্থীরা। এ সময় একটি প্রাইভেট কার থামিয়ে তল্লাশি করা হয়। গাড়ির পেছনে দুই বস্তা দেশি অস্ত্র পাওয়া যায়। পরে শিক্ষার্থীরা গাড়ি ও অস্ত্র বিজিবির কাছে হস্তান্তর করেন।

এ ব্যাপারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সালাহউদ্দিন আম্মার বলেন, শিক্ষার্থীরা ট্রাফিক নিয়ন্ত্রণের সময় ওই প্রাইভেট কার থামান। পরে গাড়ির পেছন থেকে দেশি অস্ত্র উদ্ধার করেন। আটক ব্যক্তি শিক্ষার্থীদের টাকা দিতে চেয়েছিলেন। এতে শিক্ষার্থীরা ক্ষিপ্ত হন। পরে তারা ওই ব্যক্তিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিয়েছেন।  রাজশাহী-১ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মতিউল ইসলাম মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা হলেও ফোন ধরেননি।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, তিনি এ ব্যাপারে এখনো কিছু জানেন না। খোঁজ নিয়ে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *