ধামরাইয়ে কাউন্সিলর সাহেব আলীর ও তার ছেলের শিবলুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এলাকাবাসীর

অপরাধ
  1. স্টাফ রিপোর্টার:
    ঢাকা জেলার জেলার ধামরাইয়ে দীর্ঘদিন ধরে প্রভাব বিস্তার করে আসছিলেন স্থানীয় কাউন্সিলর সাহেব আলী ও তার ছেলে শিবলু । আওয়ামী লীগ সরকারের আমলে, সাহেব আলী  ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি এবং স্থানীয় সংসদ সদস্য বেনজির আহমেদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন। এই প্রভাব ব্যবহার করে সাহেব আলী এলাকাজুড়ে নিজের আধিপত্য কায়েম করেন। তার অপব্যবহার ক্ষমতা এবং অন্যায় কার্যকলাপ এলাকাবাসীর জীবনযাত্রায় ব্যাপক প্রভাব ফেলেছিল।
    সাহেব আলীর ছেলে শিবলু এলাকার সবচেয়ে আলোচিত অপরাধী হিসেবে পরিচিত। মাদক ব্যবসা, অবৈধ কর্মকাণ্ড ও সন্ত্রাসের মতো অপরাধমূলক কার্যক্রমের সাথে শিপলু সরাসরি যুক্ত ছিলেন। শিবলুর অপকর্মে সাহেব আলীর কোনো পদক্ষেপ না নিয়ে বরং তার বিচার ব্যতীত ক্ষমতাবলে ঢাল হয়ে দাঁড়ান।
    এলাকাবাসী অভিযোগ করেছেন যে সাহেব আলী নিজেই নিজের আদালত বসিয়ে অনৈতিকভাবে বিচার করতেন এবং তার ক্ষমতার অপব্যবহার করে নির্যাতন চালাতেন। এই অত্যাচারের ফলে স্থানীয় জনগণ তার বিরুদ্ধে ক্রমবর্ধমান অসন্তোষ প্রকাশ করতে থাকেন।
    এলাকার মানুষের দাবী, সাহেব আলী ও তার ছেলে শিবলুর বিরুদ্ধে কঠোর এবং দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হোক, যাতে ভবিষ্যতে এমন ক্ষমতার অপব্যবহার আর কেউ করতে না পারে।
    এছাড়াও সাহেব আলীর বিরুদ্ধে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদের পরিবারের পক্ষ থেকে করা মামলাসহ একাধিক মামলা  রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *