দোয়া মাহফিল গণভোজসহ নানা কর্মসূচিতে খালেদা জিয়ার জন্মদিন উদযাপন

সারা বাংলা

গাজীপুর মহানগরীর পূবাইলে খালেদা জিয়ার রোগমুক্তি ও জন্মদিন উদযাপন করেছে পূবাইল থানা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

১৫ আগষ্ট বৃহস্পতিবার দোয়া মাহফিল গণভোজসহ নানা কর্মসূচিতে দিনটি পালন করা হয়। কর্মসূচিতে ছিল সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া, আলোচনা সভা ও গণভোজ।

আলোচনা সভায় হাজারও নেতাকর্মীদের উদ্দেশে গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম খান বিকি বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সব ছাত্র-জনতার আত্মার মাগফিরাত কামনা করছি। আমরা নতুন স্বাধীনতার স্বাদ ভোগ করতে শুরু করেছি। স্বৈরাচার খুনি হাসিনা বাংলাদেশকে ১৬ বছর ধরে জেলখানায় পরিণত করেছিলেন। এদেশে আওয়ামী লীগ থাকবে না। হাজার হাজার হাজার কোটি টাকা লুটপাট, আয়নাঘর, জেল-জুলুম অত্যাচারী স্বৈরশাসকের দোসরদের নেতা শেখ হাসিনা পালিয়ে যাওয়ায় দেশের জনগণের বুকের ওপর কষ্টের পাথর সরে গেছে। আমরা এখন স্বাধীন, সব ধরনের রাজনৈতিক কর্মসূচি পালন করতে পারছি। এ জন্য মহান আল্লাহ তা’আলার শুকরিয়া আদায় করছি। আমরা আমাদের ভালোটা দিয়ে দেশের মানুষের মন জয় করবো এবং মাদকমুক্ত নতুন বাংলাদেশ গড়ব।

এ সময় উপস্থিত ছিলেন- সাবেক পূবাইল থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল আলীম, নুর মোহাম্মদ নুর আলী, ইসলাম উদ্দিন খান, আজিম উদ্দিন ভুট্টু,সাবেক ছাত্রনেতা নয়ন কাউসার,আবুল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *