তারাকান্দায় যুবদলের কর্মীসহ পরিবারের ৭ জনকে কুপিয়ে আহত

অপরাধ

ময়মনসিংহের তারাকান্দায় যুবদল কর্মী আবু সাঈদ ও মহিলাসহ পরিবারের ৭ জনকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ। জানাযায়,উপজেলার তারাকান্দা ১নং ইউনিয়নের রূপচন্দ্রপুর গ্রামের (যুবদলকর্মী) আবু সাঈদ ও একই গ্রামের পাশের বাড়ির হারুন অর রশিদ,আ: মালেক গংদের সাথে পূর্বের শত্রুতার জের ধরে মনোমালিন্য চলছিল।

তারই প্রেক্ষিতে (১১ সেপ্টেম্বর) বুধবার আবু সাঈদের ফিশারিতে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হারুন অর রশিদ গংরা পুকুরে বিষ প্রয়োগ করে চাষকৃত শিং,টেংরা ও দেশীয় প্রজাতির মাছ, যার বাজার মূল্য পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। এ সময় বাধা দিতে গেলে যুবদল নেতা আবু সাঈদসহ, তার মা সাফিয়া খাতুন,ছোট বোন মৌসুমি আক্তার ও নূর জাহান,আব্দুস সালাম,লিয়া আক্তার,রিমা আক্তার কে কুপিয়ে গুরুতর আহত করে।

আহতদের উদ্ধার করে স্থানিয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আবু সাঈদ বাদি হয়ে তারাকান্দায় থানায় মামল দায়ের করা হয়েছে। আবু সাঈদ বলেন, ওরা আমাকে হত্যার জন্য বিভিন্ন সময় হুমকি দমকি দিত। ঘটনার দিন আমাকে খুন করার জন্য রামদা দিয়ে আমার মাথায় কুপ দিলে সরে গেলে অল্পের জন্য (ঘারে) শরীরে লাগে। তাই আমি প্রসাশনের কাছে সঠিক বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *