জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হল -ঠাকুরগাঁওয়ে

জাতীয় সারা বাংলা

ঠাকুরগাঁও, ২ আগস্ট, ২০২৪ (বস): জেলায় সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা প্রশাসকের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, ৩০ বিজিবির উপ-অধিনায়ক মেজর তৌহিদ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. সোলায়মান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শাহীন সরদার, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. অরুনাংশু দত্ত টিটো, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, রিপোর্টার্স ইউনিটি ও জাতীয় সাংবাদিক সংস্থা, ঠাকুরগাঁও জেলা শাখা’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহেদ প্রমুখ।
বক্তারা, কোটা আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা রোধে কাজ করতে এবং এ বিষয়ে সবাইকে নিজ-নিজ জায়গা থেকে কাজ করার আহবান জানান। তারা নাশকতা প্রতিরোধে এবং নানা সুপারিশমালা উপস্থাপন করেন।
সভায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।
সভায় প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিক, বর্তমান ও সাবেক জনপ্রতিনিধি, গোয়েন্দা সংস্থার প্রধান, সাংবাদিক নেতা, সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *