কঙ্গনার অজানা তথ্য ফাঁস

বিনোদন

বর্তমানে কঙ্গনা রানাউত তার ‘ইমার্জেন্সি’ ছবির মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন যেখানে তিনি ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন। ছবিটি পরিচালনাও করেছেন তিনি। অভিনেত্রী তার প্রথম সিনেমা ‘গ্যাংস্টার’ থেকে অনেক দূর এগিয়ে এসেছেন কারণ তিনি সবসময় নিজের শর্তে এটি তৈরি করতে চেয়েছেন।

শুধু তাই না, এই কারণে নিজের জন্য কিছু গুরুত্বপূর্ণ অংশ আছে এমন চলচ্চিত্র করতে চেয়েছিলেন। কঙ্গনা সম্প্রতি খোলামেলা করেছেন যে তিনি কীভাবে অন্যরকম চরিত্রে কাজ করতে চান এবং অভিনেত্রীদের মধ্যে একটি বিশেষ স্থান তৈরি করতে চেয়েছিলে। কেবল আই ক্যান্ডি হওয়া বা বড় নায়কের সঙ্গে কাজ করা কিংবা একটি ছোট ভূমিকায় অভিনয় করা তার উদ্দেশ্য ছিল না। আর এবার, কঙ্গনা প্রকাশ করেন যে তিনি শাহরুখ খানের ‘জিরো’ ও প্রত্যাখ্যান করেছিলেন এবং একই কারণে। হিন্দুস্থান টাইমসের খবর।

‘আপ কি আদালত’-এ একটি চ্যাট চলাকালীন তিনি বলেছিলেন, ‘সালমান খান আমাকে বজরঙ্গি ভাইজান’-এ অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন, শাহরুখ ‘জিরো’-তে ভূমিকার প্রস্তাব দিয়েছিলেন।

তিনি আরও বলেন, ‘অক্ষয় কুমার আমাকে ‘সিং ইজ ব্লিং’-এ অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। একজন মহিলা অভিনেতা হিসাবে, আমি ইন্ডাস্ট্রিতে নিজের অস্তিত্ব তৈরি করেছি। কেউ একজন বৃদ্ধ মহিলার উপর সিনেমা করতে চায় না, যিনি তিনবার আমাদের প্রধানমন্ত্রী (ইন্দিরা গান্ধী)।

‘জিরো’ তে শাহরুখের পাশাপাশি ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা অভিনয় করেছিলেন। কঙ্গনা আরও স্বীকার করেছেন যে ‘কুইন’ হিট না হওয়া পর্যন্ত তিনি ইন্ডাস্ট্রিতে কোনও কাজ পাননি। ‘২০০৬ সালে, যখন আমি গুরুত্বপূর্ণ ভূমিকার জন্য সংগ্রাম করছিলাম, তখন কেউ আমাকে কিছু প্রস্তাব দেয়নি। এমনকি সেকেন্ডারি রোলও নয়। ২০১৪ সালে যখন আমার সিনেমা কুইন সফল হয়েছিল, তখন অফার আসে। আমি অনুভব করেছি যে আমি একটি আলাদা সুযোগ পেয়েছি। বৈজয়ন্তীমালার মতো, শ্রীদেবীও নিজের পছন্দসই ছবি করতেন। আমির খান কি আমাকে আমার সেরা অভিনয় করতে দেবেন? সলমন আমার খুব কাছের বন্ধু, আমির খুব ভালোমানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *