ওবায়দুল কাদেরকে নিজ বাড়িতে আমন্ত্রণ জানালেন মির্জা ফখরুল

জাতীয়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ঠাকুরগাঁওয়ের নিজ বাড়িতে আমন্ত্রণ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপি আয়োজিত ঐক্য ও সম্প্রীতি সমাবেশে তিনি এই আমন্ত্রণ জানান।

মির্জা ফখরুল বলেন, ওবায়দুল কাদের কথায় কথায় বলতেন আমরা পালাবো না। আমার ঠাকুরগাঁওয়ের বাড়িতে আসতে চেয়েছিলেন তিনি। এখন উনি কোথায়, পালিয়ে গেলেন কেন? আমার বাড়িতে এসে লুকিয়ে আছে নাকি? এখন আমি ঠাকুরগাঁওয়ে আছি। আপনাকে আমন্ত্রণ জানালাম, চলে আসেন।

তিনি বলেন, সবারই গণতান্ত্রিকভাবে কথা বলার অধিকার রয়েছে। কিন্তু আওয়ামী লীগ  ক্ষমতা থাকাকালে জনগণের মুখ চেপে ধরেছিল। দেশটাকে তারা লুটপাট করেছে। কেউ কথা বললে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। আমাদের দলের  প্রায় ৭০০’ নেতাকর্মীকে গুম করেছে আওয়ামী লীগ।

বিএনপি মহাসচিব বলেন, গোলাম আযমের ছেলেকে গুম করে আয়নাঘরে আটক করে রেখেছিল। ৮টি বছর একঘরে বহু কষ্টে জীবনযাপন করেছেন তিনি। তার অপরাধ গোলাম আযমের ছেলে। শেখ মুজিবের কন্যা এত নিষ্ঠুর  নির্মম হয় কিভাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *