আশা করি, দ্রুতই সেরে উঠব এবং প্রথম টেস্ট খেলব। মুশফিক

ক্রিকেট খেলাধুলা

চার দিনের ম্যাচে ফিল্ডিংয়ে কুঁচকিতে টান পড়ে মাহামুদুল হাসান জয়ের। দারুণ ছন্দে থাকা জয় মিস করবেন পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট। একই ম্যাচ চলাকালীন অনুশীলনে আঙুলে আঘাত পান অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। দু’জনেরই এই ম্যাচ শেষে পাকিস্তানে থাকা জাতীয় দলে যোগ দেওয়ার কথা ছিল।

তবে ৩ সপ্তাহের জন্য ছিটকে গেছেন মাহমুদুল। ফলে আসন্ন দুই ম্যাচের সিরিজটি খেলতে পারবেন না তিনি। মুশফিক অবশ্য স্বস্তির খবর দিয়েছেন। ২১ আগস্ট রাওয়ালপিন্ডি টেস্টের আগেই সুস্থ হয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি।

পাকিস্তান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় মুশফিক বলেন, ‘দ্বিতীয় ইনিংসের আগে নেটে আমি আঙুলে ব্যথা পেয়েছিলাম। তাই ব্যাটিং করিনি। আশা করি, দ্রুতই সেরে উঠব এবং প্রথম টেস্ট খেলব।

 

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই টেস্টের প্রস্তুতি হিসেবে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে পাকিস্তান সফরে যান মুশফিক। তবে প্রস্তুতিটা ঠিকঠাক হয়নি তার। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি। প্রথম ইনিংসে ১৪ রানে আউট হন তিনি।

এই ম্যাচ নিয়ে মুশফিক বলেন, ‘কয়েক দিন ভারী বর্ষণের কারণে ম্যাচটা বাধাপ্রাপ্ত হয়েছে। আমরা যথাযথ অনুশীলন করতে পারিনি। প্রথম কয়েক দিনে শুধু একটি নেট সেশন হয়েছিল। তো এটিও আদর্শ নয়। তবে মাঠে আমি সেরাটা দিয়ে চেষ্টা করেছি। প্রথম ইনিংসে আমাদের পক্ষে ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *