অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর সোয়া লক্ষ টাকা ছিনতাই ও মারধর করেন

অপরাধ
সাভারে মো. রিপন হোসেন (২৮) নামের এক মুরগি ব্যবসায়ীকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ছিনতাই করেছে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। গত বুধবার (২১ আগষ্ট) রাত ১১ টার দিকে সাভার থানাধীন রাজাসন ঘাসমহল সাইনবোর্ড মোড়ে সামনে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।
ছিনতাইয়ের শিকার রিপন একজন মুরগি ব্যবসায়ী। তিনি সাভারের গেন্ডা বাহার ও লায়লা কাঁচা বাজারে মুরগি ব্যবসা করে আসছিল।
ভুক্তভোগী রিপন জানান, প্রতিদিনের মত বুধবার সারাদিনের দোকানে বেচা-কেনা টাকা ও পরের দিনের অর্ডারের বায়না টাকা নিয়ে গেন্ডা থেকে অটোরিকশা যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হই।গেন্ডার পুকুর পাড়ে আসা মাত্র একজন আমার রিকশা সিগনাল দেয়, তখন দেখলাম আমাদের রাজাশনের জুয়েল ভাই তাই তাকে রিকশা থামিয়ে আমার সাথে নিয়ে নিলাম।রাজাশনের সাইনবোর্ড এলাকায় আসা মাত্র কয়েক জন আমার রিকশা গতিরোধ করে। এবং আমাকে জোর পূর্বক রিকশা থেকে টেনে হিজড়ে নিচে নামায় । তখন দেখি দেওগার ফরমা হৃদয়,ঘাস মহলের কাওসার, নাঈম, রনি, রাসেল সহ আরো কয়েকজন আমাকে  এলোপাথাড়ি ভাবে মারতে থাকে।আমার মাথায় পিস্তল ও সুইচ গিয়ার ঠেকিয়ে আমার পকেটে থাকা ১,২৫,০০০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এবং আমি যদি থানা পুলিশ করি ও কাউকে জানাই তাহলে আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয়। অটো রিক্সাশায় সাথে আসা জুয়েল ভাই ঘটনাটি সত্যতার প্রসঙ্গে তিনি জানান ঘাসমহল সাইনবোর্ড মোড় অটোরিকশা আসার পর কয়েকজন ছেলে রিকশা থামানোর জন্য সিগন্যাল দেয়।সেই সময় হালকা বৃষ্টি থাকায় আমি তাদের বলি কোনো জরুরি দরকার কিনা। তারা আমাকে বলে আপনার এতো তাড়াহুড়া কিসের। পরে আমি রিকশা থেকে নেমে রাস্তার পাশের দোকানের বারান্দায় গিয়ে দাড়াই।পরে দেখি ঐ ছেলেগুলো রিপনকে রিকশা থেকে নামিয়ে আর এক দোকানের বারান্দায় নিয়ে এলোপাতাড়ি মার শুরু করে দিয়েছে। রাতের আঁধারের জন্য আমি আর কিছু বুঝতে পারিনি। পাশ দিয়ে আর একটি রিকশা যাচ্ছিলো আমি সেই রিকশায় করে চলে আসি। তখনও ঐ ছেলেগুলো রিপনকে মারতে থাকে।
ঐ রাস্তা দিয়ে চলাচল রত এক রিকশা ড্রাইভার বলে প্রায় এই রাস্তায় চুরি, ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। আমরা নিরুপায় কোনো প্রতিবাদ করতে পারি না।ঐ ঘটনায় রিপনকে উদ্ধার করতে যাওয়া এক অটো ড্রাইভার  ঘটনার সত্যতা সম্পর্কে জানান আমি ও রিপনের বড় ভাই শাহাদাৎ ঘটনাস্থলে গিয়ে তখনও ঐ ছেলেগুলোকে দেখি রিপনকে মারধর করতে।পরে ঘাসমহলের অন্যান্য লোকজনের সহযোগিতা রিপনকে উদ্ধার করি।এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভিক্টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *