অখিল ভারত হিন্দু মহাসভার হুমকির পরও কানপুরেই হবে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট

ক্রিকেট খেলাধুলা

অখিল ভারত হিন্দু মহাসভা আগেই হামলার হুমকি দিয়ে রেখেছে। ধর্মীয় সংগঠনটি বলেছে, তারা কানপুরে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্টে ঝামেলা করবে। তবে হুমকি গায়ে মাখছে না ভারতীয় ক্রিকেট বোর্ড। হুমকি থাকার পরও কানপুরেই হবে বাংলাদেশ-ভারত সিরিজের দ্বিতীয় টেস্ট।

ভারতীয় সংবাদমাধ্যমে বিসিসিআই সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। কানপুরে দ্বিতীয় টেস্ট শুরু হবে ২৭ সেপ্টেম্বর।শেখ হাসিনা সরকারের পতনের পর বাংলাদেশে হিন্দুদের ওপর নৃশংসতা চালানো হয়েছে দাবি করে অখিল ভারত হিন্দু মহাসভা নামের ধর্মীয় সংগঠনটি এই হুমকি দেয়। ‘হিন্দুদের ওপর হওয়া অত্যাচারের’ প্রতিবাদ করতেই বাংলাদেশ-ভারতের মধ্যে দুটি ম্যাচ বাতিলের আহ্বান জানাচ্ছে তারা।এর আগে গোয়ালিয়রে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বাতিল না করলে পিচ কুপিয়ে নষ্ট করার হুমকি দিয়েছিলেন হিন্দু মহাসভার সহসভাপতি জাভিয়ের ভরদ্বাজ।

৬ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। বিসিসিআই সূত্রটি আরও বলেছে, ম্যাচ কানপুরেই হবে। তবে আইনশৃঙ্খলা পরিস্থিতি আমরা নজর রাখব, সেটা কানপুর এবং অন্য ভেন্যুগুলোতেও।১৫ সেপ্টেম্বর ভারত সফরে যাবে বাংলাদেশ দল। নাজমুল হোসেনের দল সেখানে দুটি টেস্ট ও তিন টি-টোয়েন্টি ম্যাচের দুটি সিরিজ খেলবেন। ১৯ সেপ্টেম্বর চেন্নাই শুরু হবে প্রথম টেস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *