সাভারে চাঁদা না দেওয়ায় হাউজিং ব্যবসায়ীর উপর হামলা: আহত ২

অপরাধ

সাভার প্রতিনিধি :
সাভারে চাঁদা না দেওয়ায় হাউজিং ব্যবসায়ীর উপর হামলা চালিয়েছে দূবৃর্ত্তরা। সাভারের ভার্কুতা শ্যামলাপুর এলাকায় ‘ওয়েস্টন সিটি লিমিটেড’ এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় বছিলা উত্তরপাড়ার সঞ্জব আলীর ছেলে মিলন হোসেন বাদি হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এঘটনায় অভিযুক্তরা হলেন, ভাকুর্তা ইউনিয়নের লুটেরচর এলাকার মতিউর রহমানের ছেলে শাহেদ রহমান (৫০), মোঃ বকুল, মোস্তফার ছেলে উয়াসিম (৩৫), ফয়িজ উদ্দিনের ছেলে তুহিন (৩০), মৃত লাক মিয়ার ছেলে ইসলাম (৫৫) সহ অজ্ঞাত আরও ৫৫ জন।
অভিযোগ সূত্রে জানা যায় , চাঁদা না দেওয়া এবং পূর্ব শত্রুতার জের ধরে শাহেদ রহমানসহ ৫ জন অভিযুক্ত ও আরও ৫০-৫৫ জন অজ্ঞাত ব্যক্তি শ্যামলাপুর এলাকায় ওয়েস্টন সিটি লিঃ হাউজিংয়ে আক্রমণ চালায়। তারা দেশীয় অস্ত্র ও লোহার পাইপ নিয়ে হাউজিংয়ের ডিরেক্টরদের উপর সন্ত্রাসী কায়দায় আক্রমণ করে। এ সময় মোঃ মাসুদ নামে একজন অফিস স্টাফকে হত্যার উদ্দেশ্যে মারধর করে গুরুতর আহত করে। এছাড়াও মোঃ মিলন হোসেনকেও হত্যার উদ্দেশ্যে লোহার পাইপ দিয়ে মারধর করে দুই হাত ও বাম পা ভেঙ্গে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। আক্রমণকারীরা অফিসের সিসি ক্যামেরার ডিভাইস খুলে নিয়ে যায় এবং অফিসে তালা দিয়ে চাবি নিয়ে যায় দুবৃর্ত্তরা। সেই সাথে মাসুদকে ভয়ভীতি ও হুমকি প্রদান করে। গুরুতর অবস্থায় মিলনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে, অভিযোগকারী আশঙ্কা প্রকাশ করেছেন যে, অভিযুক্তরা ভবিষ্যতে তাদের জান-মালের ক্ষতি করতে পারে। তাই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের আবেদন জানান প্রশাসনের নিকট ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *