গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নতুনদের গলায় বিজয়ের মালা

জাতীয়

বিশেষ প্রতিনিধি ওয়াজেদ আলীঃ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ১৫৬ উপজেলা পরিষদ নির্বাচনে বিচ্ছিন্ন ঘটনার মধ্যদিয়ে শেষ হয়েছে দ্বিতীয় ধাপের ২১ মে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। ভোট গণনা শেষে সন্ধ্যা থেকে ফলাফল আসা শুরু হয়। এর আগে বুধবার (২১ মে) সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত।
গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের পরপর দুইবারের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল (আনারস) মার্কা ৯০ হাজার ১১৭ ভোট পেয়ে বেসরকারিভাবে প্রথম বারের মতো উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অন্যদিকেতার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান পদপ্রার্থী জননেতা আব্দুল লতিফ প্রধান (মোটর সাইকেল) মার্কা পেয়েছেন ৭৭ হাজার ১১৪ ভোট।
পুরুষ ভাইস চেয়ারম্যান এম এ মতিন মোল্লার (চশমা), মার্কা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া রাণী দাস (সেলাই মেশিন) মার্কা বেসরকারিভাবে প্রথম বারের মতো উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
শাকিল আকন্দ বুলবুল বলেন, সেই ছোট বেলা থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত পরপর দুইবার সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি আমি সব সময় জনগণের পাশে থাকার চেষ্টা করেছি জনগণ হতে বিচ্ছিন্ন হয় নাই তাই জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করে বিজয়ের মালা পরিয়েছেন তাই জনগণের দেওয়া দায়িত্ব পালন করে সারা জীবন যেনো জনগণের পাশে থাকতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *