গাছের সঙ্গে এ কেমন শত্রুতা ২ লক্ষ টাকার ক্ষতিসাধন থানায় লিখিত অভিযোগ ভুক্তভোগীর

অপরাধ

মো. মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের মোসলেম আলীর আমের বাগানে থাকা ৮০টি আমের গাছ কর্তন ও সেখানে থাকা দুইটি টিনের ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের আজিজার রহমান কালুর পুত্র মোঃ মোসলেম আলী (৪৩) এই মর্মে ফুলবাড়ী থানায় অভিযোগ করে যে, সুজাপুর মৌজার ৩০৬ নং দাগের ১ একর ৫ শতকের মধ্যে ২৩ শতক জমি ক্রয় সুত্রে ও পৈত্রিক সূত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখল করে আসছি। উক্ত জমিতে আমি ৮০টি আমের বাগান ও দুইটি ঘর নির্মাণ করে বসবাস করে আসছি। গত ২০ মে সোমবার সকার ১১টায় আমার গ্যাতগোষ্টি মধ্যে একই গ্রামের আব্দুল পচার পুত্র মো. ইজারুল ইসলাম (৪৬), মৃত ফটিকের পুত্র মোঃ মঞ্জুরুল ইসলাম (৪৫), আব্দুল পচার পুত্র মো. মিজান (৪৩), মো. ইজারুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৩৫),নছিম উদ্দিনের পুত্র সাদেকুল (৪৭), মোছাঃ ফজিলা বেগম (৪২) স্বামী অজ্ঞাত বিবাদীগন আমার জমি তাদের দখলে নেওয়ার উদ্দেশ্যে উক্ত জমিতে লাগানো ৮০টি আমের গাছ কেটে ফেলে এবং উক্ত জমিতে থাকা দুইটি টিনের ঘর ভেঙ্গে ফেলে জিনিসপত্র নষ্ট করে এতে আমার প্রায় ২ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। আমি ও আমার পরিবার তাদের বাঁধা দিতে গেলে তারা ধারালো অস্ত্র নিয়ে আমাদের ধাওয়া দেয় আমরা প্রাণে বাঁচতে সেখান থেকে চলে আসি। পরে প্রতক্ষদর্র্শীদের সাথে নিয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজার রহমান বলেন, ৮০টি আমের গাছ কেটে ফেলা ও ২টি টিনের ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ পেয়েছি । বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থাগ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *