কামাল হোসেন বুড়িচং এরশাদ কলেজ পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত 

শিক্ষা

বুড়িচং কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার বুড়িচং উপজেলা সদরে অবস্থিত বুড়িচং এরশাদ ডিগ্রী কলেজের এডহক  কমিটি ঘোষণা করা হয়েছে।রবিবার ২০ অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কলেজ পরিদর্শক মোঃ আব্দুল হাই সিদ্দিক সরকারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।
ঘোষিত এডহক কমিটিতে বুড়িচং উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক, জগতপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ কামাল হোসেনকে সভাপতি নির্বাচিত করা হয়।এছাড়া বিদ্যোৎসাহী সদস্য হিসাবে মোহাম্মদ আবু তাহের, প্রতিষ্ঠাতা একজন, প্রতিষ্ঠাতা সদস্য না থাকলে দাতা ও হিতৈষীদের মধ্যে একজন, প্রত্যক্ষ নির্বাচনের মাধ্যমে শিক্ষকদের মধ্যে একজন ও সদস্য সচিব হিসেবে পদাধিকার বলেন অধ্যক্ষের নাম ঘোষণা করা হয়।
ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কমিটির মেয়াদপত্র ইস্যুর তারিখ থেকে অনূর্ধ্ব ৬ মাস। এ সময়ের মধ্যে নিয়মিত গভর্নিং বডি গঠনের কার্যক্রম অবশ্যই সম্পন্ন করতে হবে। তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডি গঠন সংক্রান্ত অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানসমূহের গভর্নিং বডি (সংশোধিত) ২০১৯ এর ৭ নং ধারায় প্রদত্ত ক্ষমতাবলে ভাইস চ্যান্সেলর মহোদয় এ মনোনয়ন যেকোনো সময় প্রত্যারের ক্ষমতা রাখেন।নবনির্বাচিত সভাপতি মোঃ কামাল হোসেন তার দায়িত্ব পালনে ও কলেজের শিক্ষার মান উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *